বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

রাজশাহীতে সন্তানের সামনে গলা টিপে স্ত্রীকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর পবা উপজেলার রামচন্দ্রপুর ভবানীপুর পূর্বপাড়া এলাকায় যৌতুকের জন্য সন্তানের সামনেই সোনিয়া (২২) নামের এক গৃহবধূকে নির্যাতন ও গলা টিপে হত্যা করেছেন স্বামী। গতকাল সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত সোনিয়া পবা উপজেলার কইরা গ্রামের হানিফের মেয়ে। তার স্বামীর নাম নাসির। তিনি পবা উপজেলার ভবানীপুর পূর্বপাড়া এলাকার মুঞ্জিলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে যৌতুকের জন্য গৃহবধূ সোনিয়াকে (২২) নির্যাতন করতেন তার স্বামী নাসির। তাদের নাজমিন নামে চার বছরের এক কন্যাসন্তান আছে। গতকাল সকালে ৯টার দিকে মেয়ের সামনে ঝগড়া শুরু হয় যৌতুকের টাকা দাবি কেন্দ্র করে। একপর্যায়ে স্বামী নাসির গৃহবধূ সোনিয়াকে মারধর করে ও গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। পরে বাড়ি থেকে নাসিরসহ সবাই পালিয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে ওই দম্পতির চার বছরের মেয়ে নাজমিন পুলিশকে ঘটনার বিস্তারিত জানায়।

শিশু নাজমিন পুলিশকে বলে, ‘আব্বু আম্মুকে গলা টিপে মেরেছে। পরে আম্মুকে গলায় ওরনা পেঁচিয়ে ঘরের ফ্যানে ঝুলানোর চেষ্টা করে। যখন পারেনি তখন ফেলে পালিয়ে যায় আব্বু।’ পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বলেন, নিহত গৃহবধূর পিতার দাবি তার মেয়েকে গলা টিপে হত্যা করার পর তাকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখার চেষ্টা করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে জানা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী নাসির পলাতক।

 

 

সর্বশেষ খবর