শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
কিশোর গ্যাং ভয়ানক

ঢাকায় পিটিয়ে মারল শ্রমিককে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুরে বাবু (২৮) নামে এক নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার ঢাকা উদ্যান এলাকায় তাকে মারধর করে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা।

গতকাল বাবুর পরিবার সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে আহত অবস্থায় বাবুকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দিয়ে বাড়িতে আনা হয়।

গতকাল সকালে বাবু আবারও অসুস্থ হয়ে পড়েন। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বহির্বিভাগে গিয়ে চিকিৎসা নেন তিনি। দুপুরের পর আবারও অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে ঢামেকের জরুরি বিভাগে নেওয়া হয়। বিকাল ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ঢামেকে চাচাতো ভাই আইয়ুব আলী বলেন, আমার ভাই পেশায় নির্মাণ শ্রমিক। ঢাকা উদ্যানের ৫ নম্বর রোডের সি ব্লক এলাকায় ঘুরতে যায়। সেখানে স্থানীয় কিশোর গ্যাংয়ের ফালান, নয়ন, বাবু ও রাসেল তাকে মারধর করে সঙ্গে থাকা মোবাইল ছিনিয়ে নেয়। বুধবার থেকে তাকে বেশ কয়েকবার হাসপাতালে নেওয়া হয়েছে। জানা গেছে, বাবুর বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার ঝিটকা গ্রামে। তিনি ওই এলাকার শরাফ আলীর ছেলে। মোহাম্মদপুরের ঢাকা উদ্যান সি ব্লকের ৫ নম্বর রোডের নির্মাণাধীন ভবনে থাকতেন। এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর জোনের সহকারী কমিশনার (এসি) মুজিব পাটোয়ারী বলেন, আমরা বিষয়টি জানতে পেরেছি। এই ঘটনায় একটি টিম ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ খবর