সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

কুমিল্লায় সবজি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার বুড়িচংয়ে এক সবজি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্র্বৃত্তরা। গতকাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে উপজেলার মোকাম ইউনিয়নের পরিহলপাড়া এলাকা থেকে ওই ব্যবসায়ীর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মনির হোসেন (৩৫) জেলার দাউদকান্দি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মৃত আলাউদ্দিনের ছেলে।

নিহতের মা রেহেনা বেগম জানান, মনির হোসেন পেশায় সবজি ব্যবসায়ী ছিলেন। বুড়িচং উপজেলার নিমসার বাজার থেকে সবজি কিনে বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মনির মা রেহেনা বেগমের কাছ থেকে ২ হাজার টাকা নিয়ে ভ্যানগাড়িতে সবজি কেনার জন্য নিমসার বাজারে আসেন। রাতে মনির আর বাড়ি ফেরেননি। গতকাল সকালে পরিবার জানতে পারে নিমসার বাজারসংলগ্ন এলাকায় মনিরের লাশ পড়ে আছে। পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে।

দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জাহিদ হাসান জানান, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। নিহতের মাথায় একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড বলে মনে হয়েছে। বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে হত্যা মামলা করেছেন।

 

সর্বশেষ খবর