শিরোনাম
সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

নবজাতকসহ তিনজনের পথেই গেল প্রাণ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

তিন দিন বয়সী অসুস্থ নবজাতককে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার সময় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের (অ্যাম্বুলেন্সে রূপান্তরিত) সংঘর্ষে নবজাতকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আরও ছয়জন আহত হয়েছেন। তাদের  রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল ভোরে রংপুর-সৈয়দপুর সড়কের ইকরচালি বালাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। যারা মারা গেছেন তারা হলেন- রশিদুল ইসলামের তিন দিনের নবজাতক ছেলে, নীলফামারীর নাছির উদ্দিনের ছেলে মাইক্রোবাসচালক আল আমিন (৩০), জাহিনুর ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৪০)।

আহতরা হলেন- নবজাতকের বাবা নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি গ্রামের রশিদুল ইসলাম (৩৬), মা মোসলেমা বেগম (৩০), ডোমার থানার সোনারায় গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে মশিয়ার রহমান (৬০), একই ঠিকানার মশিয়ার রহমানের স্ত্রী ওলিমা বেগম (৫৬), আমিনুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (২৪) ও সদর থানার সোনারায় গ্রামের অলিয়ার রহমানের স্ত্রী দেলোয়ারা বেগম (৩৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রশিদুল ইসলাম পেশায় কৃষক। তিন দিন আগে স্ত্রী মোসলেমা বেগম নীলফামারী সদর হাসপাতালে জন্ম দেন ছেলে সন্তান। গতকাল ভোরে সেই নবজাতক অসুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন পরিবারের লোকজন। ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ইকরচালি এলাকায় ভাই ভাই পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস রংপুর থেকে সৈয়দপুর যাচ্ছিল। অন্যদিকে নীলফামারী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মাইক্রোবাসে নবজাতককে চিকিৎসা করাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আসছিল তার পরিবার। ঘটনাস্থলে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হলে মাইক্রোবাসে থাকা যাত্রীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনা হলে তিনজনকে মৃত ঘোষণা করা হয়।

সর্বশেষ খবর