বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
উত্ত্যক্তের প্রতিবাদ

মারা গেল বখাটের হামলায় আহত যুবক

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে নারীদের উত্ত্যক্তকারী বখাটেদের হামলায় আহত যুবক মাজহারুল (২১) মারা গেছেন। হামলার তিন দিন পর গত সোমবার রাত দেড়টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত শুক্রবার বিকালে উপজেলার কালিয়ান গ্রামে স্থানীয় ফুটবল খেলায় মেয়েদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেরা তার ওপর দুই দফা হামলা চালায়।

নিহত মাজহারুল উপজেলার কালিয়ান গ্রামের দক্ষিণপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে। তিনি টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজের অনার্স (সম্মান) প্রথম বর্ষে অধ্যয়নরত ছিলেন। এ ঘটনায় গত শনিবার মাজহারুলের বাবা আবদুল মালেক সখীপুর থানায় মামলা করেছেন। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার বিকালে কালিয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে স্থানীয় বিবাহিত বনাম অবিবাহিতদের মধ্যে ফুটবল খেলার আয়োজন করা হয়। এ সময় কালিয়ান দোহানিয়াপাড়া এলাকার কয়েকজন বখাটে খেলা দেখতে আসা মেয়েদের নানাভাবে উত্ত্যক্ত করছিল। মাজহারুল এতে বাধা দিলে বখাটেরা ঘটনাস্থলেই তাকে কিল, ঘুষি দিয়ে মারপিট করে। পরে খেলা শেষে বাড়ি ফেরার পথেও ইয়ারুল (১৯), ছাব্বির (১৮)সহ একদল যুবক দা, রড নিয়ে মাজহারুলের ওপর দ্বিতীয় দফায় হামলা চালায়। স্থানীয়রা মাজহারুলকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠান। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মাজহারুলের মৃত্যু হয়। মাজহারুলের বাবা আবদুল মালেক কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘অনেক চেষ্টা করেও আমার ছেলেটাকে বাঁচাতে পারলাম না। বখাটেদের হামলায় ছেলেটা শেষ পর্যন্ত মারাই গেল!’

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, হামলার ঘটনায় মাজহারুলের বাবা বাদী হয়ে মামলা করেছেন। ওই মামলাতেই ৩০২ ধারা যুক্ত করার জন্য আদালতে আবেদন করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

সর্বশেষ খবর