বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

শিশু দেখত ইউটিউব

চার মাস বয়সীর মৃত্যু ছয় বছরের ভাইয়ের ব্লেডের পোঁচে

নিজস্ব প্রতিবেদক

শিশু দেখত ইউটিউব

রাজধানীর পল্লবীর মুসলিম বাজার পানির ট্যাংকি এলাকায় একটি কোয়ার্টারে ইয়াসিন নামে চার মাস বয়সী একটি শিশুকে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য রাতেই শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় একটি মামলাও হয়েছে।

গতকাল পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, সাইফুল ইসলাম শাওন ও তার স্ত্রী খালেদা দম্পতির দুই সন্তান। বড় সন্তান ইয়ামিন সাড়ে ৬ বছর ও ছোট ইয়াসিন ৪ মাসের। দুই শিশু তাদের বাবা-মার সঙ্গে মিরপুর ১২ ব্লক ডি মুসলিম বাজার পানির ট্যাংকি এলাকার একটি কোয়ার্টারে থাকে। রাতে মুখমণ্ডল ব্লেড দিয়ে কাটা অবস্থায় ইয়াসিনের লাশ থানায় নিয়ে আসেন মা খালেদা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু সুলভভাবে ইয়ামিনের সঙ্গে কথা বলে এবং শিশুটি তাদের জানায় ‘বাসায় ভূত এসেছিল। ভূত ইয়াসিনকে ব্লেড দিয়ে তার মুখে পোঁচ দিছে। তাদের নির্দেশে সেও একটা পোঁচ দিছে।’ শিশুটির পরিবারের সঙ্গে কথা বলে জানা যায় ইয়ামিন ইউটিউবে অনেক কিছু দেখত, বিশেষ করে ভৌতিক কার্টুন-ছবি। যে ব্লেড দিয়ে এ ঘটনা ঘটেছে সেটি উদ্ধার করা হয়েছে।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর