বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
গণধর্ষণের ভয়ংকর অপরাধীরা

খুলনায় বন্ধুকে আটকে রেখে ছাত্রীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার খালিশপুরে বন্ধুকে আটকে রেখে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে। গতকাল তারা মেয়েটিকে ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

আসামিরা হচ্ছেন, দৌলতপুর পাবলা সবুজ সংঘ মাঠ এলাকার জয়নাল আবেদীনের ছেলে মেজবাহ উদ্দীন, একই এলাকার সুজন মোল্লার ছেলে ইমন মোল্লা ও পাবলার বৈরাগীপাড়া এলাকার মহারাজ চৌকিদারের ছেলে শিমুল চৌকিদার। ধর্ষণের শিকার হওয়া ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামিরা ধর্ষণের কথা স্বীকার করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের আদালতে জবানবন্দি দেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়। জানা যায়, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ওই স্কুলছাত্রী তার বন্ধু মারুফের সঙ্গে ঘুরতে বের হয়। এ সময় মারুফের সঙ্গে তার ফুফাতো ভাই ও সমবয়সী মেজবাহ উদ্দিনের ফোনে কথা হয়। মেজবাহ মেয়েটিকে নিয়ে পাবলা সবুজ সংঘ মাঠের দিকে ঘুরতে আসতে বলে। কথা মতো একটি ইজিবাইকে মারুফ মেয়েটিকে নিয়ে সেখানে গেলে মেজবাহ উদ্দিন ও তার সঙ্গের আরও দুই বন্ধু তাদের খালিশপুর মদিনাবাগ এলাকার একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে মারুফ ও মেয়েটির কাছে তারা টাকা দাবি করে। কিন্তু তাদের কাছে টাকা না থাকায় মারুফকে আট?কে রে?খে মেজবাহ ও তার দুই বন্ধু মেয়েটিকে একের পর এক ধর্ষণ করে। পরে তাদের দুজনকে মারধর ও ভয়ভীতি প্রদান করে তাড়িয়ে দেয়। খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর বলেন, মেয়েটির বাবা থানায় অভিযোগ করলে আসামি তিনজনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজনই ধর্ষণের কথা স্বীকার করেছেন। পরে তারা আদালতে জবানবন্দি দেন। এ ঘটনায় ইজিবাইক চালকসহ আরও দুজন জড়িত রয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর