শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
সারা দেশে খুনোখুনি

কলেজছাত্রকে গলা কেটে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে আবির হাসান রাহাত (২২) নামে এক কলেজছাত্রকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। কিশোরগঞ্জ শহরের উকিলপাড়ার আশরাফ উদ্দিনের বাড়িতে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আবির কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের অনার্সের শিক্ষার্থী। তিনি ময়মনসিংহ জেলার রাজগাতি এলাকার আনোয়ারুল হকের ছেলে। পরিবারের সঙ্গে কিশোরগঞ্জ শহরের খড়মপট্টি এলাকায় বসবাস করতেন। এ হত্যায় অভিযোগ উঠেছে নিহতের চাচাতো ভাই জোবায়ের হাসানের (২৬) বিরুদ্ধে। তিনি কিশোরগঞ্জ শহরের গাইটাল এলাকার শহীদুল হক খন্দকারের ছেলে।

অভিযুক্ত জোবায়েরের বড় বোন আরিফা সুলতানা জানান, রাহাত তার ছেলেকে প্রাইভেট পড়ান। সন্ধ্যায় রাহাত প্রতিদিনের ন্যায় তার ছেলেকে পড়াতে এসেছিলেন। এ সময় জোবায়ের হঠাৎ বাসায় এসে রাহাতের সঙ্গে তর্কে জড়ান। একপর্যায়ে তাকে (বোনকে) বাসা থেকে বের করে ভিতর থেকে দরজা বন্ধ করে দেন জোবায়ের। পরে রাহাতের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যান।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, এ হত্যার কারণ প্রাথমিকভাবে জানা সম্ভব হয়নি। অভিযুক্তকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় গতকাল সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।

 

সর্বশেষ খবর