শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
নগ্ন ভিডিও ফেসবুকে পোস্ট

সুইসাইড নোট লিখে আত্মহত্যা কলেজছাত্রীর

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে নগ্ন ভিডিও ফেসবুকে পোস্ট করায় এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। উপজেলার সিংজুরী গ্রামে নিজ ঘর থেকে বুধবার বিকালে তার মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই কলেজছাত্রীর একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তিনি মির্জাপুর মহিলা কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, পার্শ্ববর্তী বুড়িহাটি গ্রামের সুজন (২৪) নামে এক যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। যা থেকে সুজন ওই কলেজছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। গোপনে তা ভিডিও ধারণ করেন তিনি। এরপর ফেসবুকে পোস্ট করার ভয় দেখিয়ে তিনি বিভিন্ন সময় ওই কলেজছাত্রীর কাছ থেকে প্রায় দেড় লাখ টাকা হাতিয়ে নেন। এ ছাড়া কলেজে যাওয়া আসার পথে আরও টাকার জন্য তাকে মারধর করাসহ নানাভাবে ভয়ভীতি ও হয়রানি করতেন সুজন। পনেরো দিন আগে ওই ভিডিও ‘লোকাল সাফি’ নামে একটি ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়। ভিডিওটি ভাইরাল হয়ে পড়লে ওই কলেজছাত্রী মানসিকভাবে ভেঙে পড়েন। একপর্যায়ে সুইসাইড নোট লিখে নিজের ঘরে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। এ খবর জানাজানি হওয়ার পর অভিযুক্ত সুজন গাঢাকা দিয়েছেন বলে জানা গেছে। কলেজছাত্রীটির বাবা অভিযোগ করে বলেন, পনেরো দিন আগে তার মেয়ে কলেজ থেকে ফেরার পথে সিংজুরী ব্রিজের কাছে আটকে মারপিট করে সুজন। খবর পেয়ে আমরা সুজনকে আটকে রাখি। ইউপি মেম্বার জাহাঙ্গীর আলম বাদশা সুজনকে সতর্ক করে বাবা-মার কাছে দিয়ে দেন। কিন্তু তারপরও সুজন ছাত্রীটিকে ভয়ভীতি ও হুমকি দিতে থাকে।

জাহাঙ্গীর আলম বাদশা মেম্বার এই ঘটনার সত্যতা স্বীকার করেন। ছাত্রীটির বড় ভাই অভিযোগ করে বলেন, ভিডিও ছাড়ার আগে তার ফুফাতো বোনের কাছে সুজন হুমকি দিয়ে এসএমএস পাঠায়। এতে তিনি লিখেন ‘... এখন বেশি বুঝল, ওর মরণ আছে’।

এ ব্যাপারে মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন জানান, ওই কলেজছাত্রীর একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আত্মহত্যার কারণ উদঘাটন করা হবে।

 

সর্বশেষ খবর