শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
আই অ্যাম ডেস্ট্রয়িং মাইসেলফ

ফেসবুকে পোস্ট দিয়ে শিক্ষকের আত্মহত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ফেসবুকে ‘আই অ্যাম ডেস্ট্রয়িং মাইসেলফ’ পোস্ট দিয়ে আবদুল্লাহ আলী নামে এক কলেজশিক্ষক আত্মহত্যা করেছেন। বুধবার রাতে জেলার হাজিপুরে নিজ ঘর থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। আবদুল্লাহ আলী নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন। তার চার বছর বয়সী একটি ছেলে রয়েছে।

আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ঘটনাস্থল থেকে একই কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, আবদুল্লাহ আলী কয়েক মাস আগে থেকে নরসিংদী মডেল কলেজের দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থীকে প্রাইভেট পড়াতেন। সেখান থেকে ওই ছাত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এক পর্যায়ে ওই শিক্ষার্থী তাকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এই চাপ সামলাতে না পেরে ফেসবুকে ‘আই অ্যাম ডেস্ট্রয়িং মাইসেলফ’ লিখে একটি পোস্ট দেন। এক পর্যায়ে নিজের কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ করে দেন ওই শিক্ষক। এরপর কয়েকজন মিলে দরজা ধাক্কাধাক্কি করে খোলার চেষ্টা করেন। পরে তারা দরজা ভেঙে ওই শিক্ষককে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, ঘটনাস্থল থেকে এক ছাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনো লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

সর্বশেষ খবর