শিরোনাম
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

কীভাবে মৃত্যু হলো তরুণীর, রিকশায় থাকা বন্ধু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধানমন্ডিতে রিকশা থেকে পড়ে জিনিয়া ইসলাম জয়া ওরফে টুম্পা (২৭) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। গতকাল সকাল সোয়া ৭টার দিকে ধানমন্ডি পপুলার মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রিকশায় থাকা টুম্পার বন্ধু তানভীর আহমেদকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।  পুলিশ বলছে, টুম্পার ভাই আতিকুল ইসলামের অভিযোগের ভিত্তিতেই তানভীরকে গ্রেফতার করা হয়েছে। তানভীর এ ঘটনায় হত্যা মামলা করেছেন।  ধানমন্ডি ১ নম্বর রোডের ৪১ নম্বর বাসার সামনে রিকশা থেকে পড়ে যান জিনিয়া। এ সময় তার বন্ধু তানভীর তার সঙ্গে রিকশায় ছিলেন। ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, গত ২৩ সেপ্টেম্বর রাতে রিকশায় করে বন্ধু তানভীরের সঙ্গে নিউমার্কেট থেকে জিগাতলায় যাচ্ছিলেন টুম্পা। ধানমন্ডি ১ নম্বর রোডে পৌঁছালে রিকশা থেকে পড়ে যান টুম্পা।

পরে দ্রুত তাকে তানভীর পপুলার মেডিকেলে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তানভীর বর্তমানে রিমান্ডে আছেন। টুম্পা রিকশা  থেকে পড়ে গিয়ে নাকি তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে- তা তদন্তের পর জানা যাবে।

টুম্পার ভাই আতিকুল বলেন, টুম্পা রিকশা থেকে পড়ে যায়। কিন্তু ছেলেটি অক্ষত থাকে। এটা আমাদের সন্দেহ হয়। তাই তানভীরের নামে মামলা করা হয়েছে। পুলিশ তদন্ত করে বের করবে ঘটনার দিন আসলে কী হয়েছিল।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর