সোমবার, ৩ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

৬ ইঞ্চি জায়গার জন্য খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীরচরে মাত্র ৬ ইঞ্চি জায়গার বিরোধের জের ধরে চাচার এলোপাতাড়ি ছুরিকাঘাতে ভাতিজা হাবিবুল বাশার মুন্না (৩৬) খুন হয়েছেন। আহত হয়েছেন তার আপন ভাই মোরসালিন (৩২) ও সানজিদ (৩০)।

গতকাল বিকালে কামরাঙ্গীরচর কয়লার ঘাট নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মুন্নার মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। আহত মোরসালিন ও তার মামা আবদুুস সালাম জানান, নিহতের চাচা মো. পলাশ ও তার দুই ছেলে পুলক ও শামীম তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন। নিহতের চাচা পলাশ, তাদের  পৈত্রিক সম্পত্তির উপর রাস্তার জায়গা না রেখে দেয়াল নির্মাণের কাজ করছিলেন। সে সময় রাস্তার জন্য একহাত যায়গা ছেড়ে দেওয়ার কথা বললে, তারা ক্ষিপ্ত হন। পরে তারা দা, বটি, ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও ছুরিকাঘাত করেন। নিহত মুন্নার স্ত্রীর নাম সোহাগী আক্তার। চকবাজারে বিসমিল্লাহ টাওয়ারের একটি শোপিচের দোকানে কাজ করতেন মুন্না। তিন ভাইয়ের মধ্যে মুন্না বড়।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, জমি সংক্রান্ত বিরোধে মুন্না খুন হয়েছে বলে জানতে পেরেছি। তাদের মধ্যে প্রায় পাঁচ বছর ধরে রাস্তার জন্য ৬ ইঞ্চি জায়গা নিয়ে বিরোধ চলছিল। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত মুন্নার চাচা পলাশ, তার দুই ছেলে পুলক ও শামীমকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর