বুধবার, ৫ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

গণতন্ত্র ধ্বংস করেছে আওয়ামী লীগ : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার পরিকল্পিতভাবে দেশের গণতন্ত্র ধ্বংস করেছে। গত কয়েক বছরে তারা দেশের অনেক গণতান্ত্রিক প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে। তিনি বলেন, দেবীদুর্গার আবির্ভাব ঘটেছে অসত্যকে পরাজিত করে সত্য ও ন্যায় প্রতিষ্ঠা করতে। অনেক দুঃখকষ্টের মধ্যেও আমরা আজ এই অশুভ শক্তিকে পরাজিত করার শপথ নেব। গতকাল দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জে বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাসায় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী উপস্থিত ছিলেন। এর আগে দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদসহ অনেক নেতা শুভেচ্ছা বিনিময় করেন।

মির্জা ফখরুল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানান।

বিএনপি মহাসচিব বলেন, আমরা একাত্তর সালে মহান মুক্তিযুদ্ধ করেছিলাম গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য। কিন্তু আজ ৫০ বছর পরও সেই আশা পূরণ হয়নি। বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাবন্দি করে রেখেছে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়ে নির্বাসনে পাঠিয়েছে। লাখ লাখ নেতা-কর্মীকে মিথ্যা মামলায় আসামি করা হয়েছে। গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আন্দোলন চলবে।

সর্বশেষ খবর