বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

এসআই পরিচয়ে গৃহবধূকে ধর্ষণ যুবক কারাগারে

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের হারাগাছে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে সোহেল (২৭) নামে এক যুবককে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশের এসআই পরিচয়ে নগ্ন ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। সোহেল লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফজলুর রহমানের ছেলে। গতকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার রাতে হারাগাছ বানুপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, সোহেল হারাগাছে এসে নগ্ন ভিডিও পরিবারের কাছে দেখানোর ভয় দেখিয়ে ২৬ সেপ্টেম্বর ওই গৃহবধূকে ধর্ষণ করেন। ৩ অক্টোবর রাতে আবারও ওই নারীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকারে পাশের ঘর থেকে স্বামী বের হয়ে এসে সোহেলকে আটক করেন। মঙ্গলবার রাতে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

ওই গৃহবধূর সঙ্গে প্রায় দুই বছর আগে মোবাইল ফোনে সোহেলের পরিচয় হয়। এ সময় নিজেকে পুলিশের এসআই পরিচয় দেন তিনি। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ করেন। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই নুরুজ্জামান কবির বলেন, এ ঘটনায় ওই গৃহবধূ হারাগাছ থানায় মামলা করেছেন। শারীরিক পরীক্ষার জন্য মামলার বাদীকে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর