বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

ছাতকে প্রেমের সম্পর্কের জেরে প্রবাসী খুন

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের ছাতকে প্রেমের সম্পর্কের জেরে খালেদ নুর (৩২) নামে এক আরব আমিরাত প্রবাসী খুন হয়েছেন। মঙ্গলবার রাতে এ হত্যাকান্ড ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মা-ছেলেকে আটক করেছে পুলিশ। তারা হলেন- উপজেলার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামের মোশাহিদ আলীর স্ত্রী শাহানা বেগম ও তার ছেলে রবিউল হাসান।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে দক্ষিণ কুর্শি গ্রামে সড়ক ও মসজিদ সংলগ্ন একটি ঝোপ থেকে খালেদ নুরের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে। দেড় মাস আগে দুবাই থেকে ছুটিতে দেশে আসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহতের মাথার পেছনের দিকে গুরুতর জখম রয়েছে। ধারণা করা হচ্ছে, মাথার পেছনে রড ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

পুলিশ জানায়, বিদেশে থাকা অবস্থায় প্রবাসী খালেদ নুরের সঙ্গে শাহানা বেগমের মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এদের ঘনিষ্ঠতার বিষয়টি মেনে নিতে পারেননি মেয়ের ভাই রবিউল হাসান। দেড় মাস আগে খালেদ নুর বাড়ি আসেন। মঙ্গলবার রাতে তাকে খবর দিয়ে আনেন মেয়ের মা শাহানা বেগম। আর আগে থেকেই হত্যার পরিকল্পনা এঁটে রাখেন মা ও ছেলে। এরপর তাকে হত্যা করে লাশ রাস্তার পাশের ঝোপে ফেলে রাখা হয়।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুুবুুর রহমান বলেন, আটকদের থেকে প্রাথমিকভাবে এসব তথ্য জানা গেছে। নিহতের মা ছায়ারুন বেগম মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সর্বশেষ খবর