রবিবার, ৩০ অক্টোবর, ২০২২ ০০:০০ টা
হত্যা বর্বরতা দেশজুড়ে

ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া সরকারি মহিলা কলেজের সামনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জয়নুর রহমান জনি (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল ভোর সাড়ে ৫টায় তার লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। নিহত জনি ফতুল্লা বিসিক শিল্পনগরীর ফেইম এ্যাপারেলস লিমিটেডের জুনিয়র কিউ আই পদে চাকরি করতেন, তার বাড়ি কুষ্টিয়া চর প্রাগপুর।

শহরের চাষাঢ়া রেল স্টেশনের গেটম্যান সিরাজুল ইসলাম  জানান, ভোর সাড়ে ৫টায় দায়িত্বে এলে রেললাইনের পাশে কাঁধে ব্যাগ থাকা একজন যুবকের লাশ পড়ে থাকতে দেখি। পরে চাষাঢ়া রেল স্টেশনের মাস্টারকে জানালে তিনি রেলওয়ে পুলিশ পাঠান।

চাষাঢ়া রেল স্টেশনের দায়িত্বরত এসআই মোকলেছুর রহমান জানান, চাষাঢ়া রেললাইনের সরকারি মহিলা কলেজের সামনে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার কাঁধে একটি ব্যাগ ছিল, পরে তল্লাশি চালিয়ে ফতুল্লা বিসিক শিল্পনগরীর ফেইম এ্যাপারেলস লিমিটেডের জুনিয়র কিউ আই পরিচয়ে একটি আইডি কার্ড পাই। কার্ডে জরুরি নম্বরে ফোন করে কথা হয় নিহতের ভাই হাবিবুর রহমান হাবিবের সঙ্গে। তিনি জানান, রাত ৩টা থেকে ৪টার মধ্যে চাষাঢ়া বাসযোগে নামলে চাষাঢ়া মহিলা কলেজের সামনে যানবাহনের অপেক্ষাকালে ছিনতাইকারীদের কবলে পড়ে জনি। এ সময় তাদের মধ্যে ধস্তাধস্তির কারণে এক পর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। দীর্ঘ সময় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকায় যে কোনো এক সময় তিনি মারা যান।

সর্বশেষ খবর