রবিবার, ৩০ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

ইউএনওর স্বামীকে মারধর

অভিযোগে গ্রেফতার আওয়ামী লীগ নেতার ছেলে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় আলামিন সিকদার নামে এক সফট্ওয়্যার ডেভেলপারকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় আওয়ামী লীগ নেতার ছেলের বিরুদ্ধে। মারধরের শিকার আলামিন সিকদার সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার সাঈদা পারভীনের স্বামী। এ ঘটনায় গতকাল ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলুর ছেলে শামীম হোসেন (৪২) ও নাতি আলিফ হোসেন (১৫)।

সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার সাঈদা পারভীন বলেন, গতকাল বিকাল ৫টার দিকে সোনাতলা উপজেলা পরিষদ চত্বরের ব্যাটমিন্টন কোর্টে খেলাকে কেন্দ্র করে উপজেলার কয়েকজন কর্মকর্তাকে গালিগালাজ করেন শামীম হোসেন। সেখানে ছিলেন তার স্বামী আলামিন সিকদার ও উপজেলা পরিষদের ড্রাইভার ফেরদৌস হোসেন। এ সময় গালিগালাজের প্রতিবাদ করেন তার স্বামী। অভিযুক্ত শামীম হোসেন তখন আলামিন সিকদারকে লাথি মারেন।

তিনি বলেন, সম্প্রতি ভারত থেকে তার স্বামীর হার্টে অপারেশন করা হয়েছে। শামিম ও তার ছেলের হামলায় তিনি গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শামিমের বাবা আওয়ামী লীগ নেতা মাহবুব আলম বুলু দাবি করেন, ইউএনওর স্বামীকে আমার ছেলে মারধর করেনি। একটু ধাক্কা-ধাক্কি হয়েছে। ইউএনওর বাসভবনের সামনে দিয়ে যাওয়ার সময় আমার ছেলের সঙ্গে তার ধাক্কা লাগে। এর জেরে আমার ছেলে-নাতিকে থানায় নিয়ে গেছে পুলিশ।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান বলেন, শামীম হোসেন ও আলিফ হোসেন নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। মারধরের অভিযোগের সত্যতা পেয়েছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর