শনিবার, ৫ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

হবিগঞ্জে প্রেম নিয়ে বিরোধ, শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে প্রেম নিয়ে বিরোধকে কেন্দ্র করে আতিকুল ইসলাম মিশু (১৮) নামে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে একজন। তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত আতিকুল ইসলাম মিশু উপজেলার এক্তিয়ারপুর গ্রামের শামসুল হকের ছেলে। তিনি মাধবপুর মৌলানা আছাদ আলী ডিগ্রি     কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। গতকাল ভোরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

মাধবপুর থানার (ওসি) মোহাম্মদ আবদুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার রাতে আতিকুল ইসলাম মিশু তার বন্ধু তারেক মিয়াসহ কয়েকজন মিলে ছাতিয়াইন গ্রামে ওয়াজ মাহফিলে যান। সেখানে প্রেম নিয়ে বিরোধকে কেন্দ্র করে মধ্যরাতে তারেক মিয়া ও হরিতলা গ্রামের শফিক মিয়ার ছেলে শিমুল মিয়ার মধ্যে বাগবিতন্ডা হয়। একপর্যায়ে শিমুল তার বন্ধুদের সঙ্গে নিয়ে তারেকের ওপর হামলা চালায়।

তারেককে বাঁচাতে এগিয়ে আসে আতিকুল ইসলাম মিশু। এ সময় তাকেও ছুরিকাঘাত করে তারা। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে ভোর ৪টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। এ ছাড়া আশঙ্কাজনক অবস্থায় তারেককে সিলেটে পাঠানো হয়। ওসি জানান, এক্তিয়ারপুর গ্রামের এক তরুণীর সঙ্গে প্রেম নিয়ে বিরোধে এ হত্যাকাে র ঘটনা ঘটেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ আরও তদন্ত করছে এবং দোষীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

সর্বশেষ খবর