শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

গুপ্তধনের আশায় ভাগিনাকে নদীতে ফেলে হত্যা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় গুপ্তধন পাওয়ার আশায় আড়াই মাস বয়সী এক শিশুকে মাতামুহুরী নদীতে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে খালার বিরুদ্ধে। নিহত শিশুর নাম মো. আনাস। মঙ্গলবার রাতে উপজেলার কাকারা ইউনিয়নের সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের সুরাজপুর এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত খালার নাম আঁখি রহমান (১৫)। তিনি উপজেলার বিএমর ইউনিয়নের ছৈনম্যারঘোনা এলাকার ছৈয়দ আকবরের মেয়ে। বুধবার রাতে আঁখিকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আঁখি হত্যার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহত শিশুর বাবা হোছাইন আলী বাদী হয়ে আঁখিকে আসামি করে থানায় মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আঁখি বৈদ্যালীর (ঝাড় ফুক) কাজ করত। সে শনিবার বোনের বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার রাতে বাড়ির একটি কক্ষে আঁখি বৈদ্যালী করছিল। এসময় বড় বোন শাকিলা বেগম তাকে এসব খারাপ কাজ না করার জন্য বলে ও বকাঝকা করেন। বুধবার ভোর ৫টার দিকে শাকিলা ঘুম থেকে জেগে পাশে ছেলেকে দেখতে না পেয়ে খুঁজতে থাকেন। এ সময় তিনি আঁখির পায়ে ও পরনের কাপড়ে কাদামাটি দেখতে পান। তখন বাড়ির লোকজন আঁখিকে জিজ্ঞাসাবাদ করেন। একপর্যায়ে আঁখি হত্যার কথা স্বীকার করে। পরে মাতামুহুরী নদীর সুরাজপুর পয়েন্টে ওই শিশুর লাশ পানিতে ভাসতে দেখেন স্থানীয়রা। চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, আসামি আঁখি স্বপ্নে গুপ্তধন পেতে হলে ওই শিশুকে নদীতে ফেলে হত্যার কথা স্বীকার করেছে। পুলিশ ওই শিশুর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।

সর্বশেষ খবর