শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদ খসে আহত ৩

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ছাদের পলেস্তারা খসে পড়ে তিনজন আহত হয়েছেন। গতকাল সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে সুমিকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অপর দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হলেন- উপজেলার সিংগী বাজার এলাকার হারুন শেখের স্ত্রী মনোয়ারা খাতুন, তার মেয়ে সুমি আক্তার ও আব্দার হোসেন খোকনের স্ত্রী ফুলজান বেগম। এর মধ্যে গুরুতর আহত সুমি খাতুনকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনরা জানান, বুধবার বিকালে অসুস্থ মনোয়ারা খাতুনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই তার মেয়ে সুমি খাতুন ও ভাইয়ের স্ত্রী ফুলজান বেগম তাকে দেখতে আসেন। রোগীর বেডের পাশে নিচে তারা দুইজন শুয়ে ছিলেন। হঠাৎ সকাল ৭টার দিকে ছাদের পলেস্তারা খসে তাদের শরীরের ওপর পড়ে। এ সময় গুরুতর আহত হন সুমি খাতুন ও ফুলজান বেগম।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. মাজহারুল ইসলাম জানান, সকালে হঠাৎই মহিলা ওয়ার্ডের ছাদের পলেস্তারা খসে পড়ে তিনজন আহত হয়েছে। এছাড়া বড় কোনো সমস্যা হয়নি। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তবে কেন এমন হলো তা ঠিক বলা যাচ্ছে না।

সর্বশেষ খবর