শনিবার, ১২ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত

প্রতিদিন ডেস্ক

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় অন্তত পাঁচজন নিহত হয়েছেন। এর মধ্যে চট্টগ্রামে গাছের সঙ্গে বাসের ধাক্কায় দুজন, ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকে সিএনজি অটোরিকশার ধাক্কায় একজন, গাজীপুরের শ্রীপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে একজন ও জয়পুরহাটে ধান মাড়াই মেশিনের ধাক্কায় এক শিশু নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চট্টগ্রাম : বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আধুনগরে গাছের সঙ্গে পিকনিকের বাসের ধাক্কায় দুই যাত্রী নিহত হয়েছেন। তারা হলেন- চট্টগ্রামের পাথরঘাটার অভিজিৎ ভট্টাচার্য (৩৫) ও বায়েজিদ মীরপাড়ার সাখাওয়াত সিদ্দিক (৩৪)। এ দুর্ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

দোহাজারী হাইওয়ে থানার উপ-পরিদর্শক সুমন রহমান বলেন, দুর্ঘটনায় দুজনের মৃতদেহ ও দুর্ঘটনাকবলিত বাস হাইওয়ে থানায় আনা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া : গতকাল দুপুরে সদর উপজেলার কুমিল্লা-সিলেট সড়কের সুলতানপুরে ট্রাকে সিএনজি অটোরিকশা ধাক্কা দিলে জিয়াউর রহমান (১৮) নামে এক যাত্রী নিহত হয়েছেন। তিনি রামরাইল ইউপির মোহাম্মদপুর গ্রামের কবির আহমেদের ছেলে। এ ঘটনায় অটোরিকশার আরও তিন যাত্রী আহত হয়েছেন। পুলিশ ও স্থানীয়রা জানান, জেলার কসবা উপজেলামুখী সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয়। আহতরা হলেন- জেলার কসবা উপজেলার নাসরিন আক্তার, মো. শাহীন ও আশুগঞ্জ উপজেলার আজিজুল হক। শ্রীপুর (গাজীপুর) : গতকাল সোয়া ১২টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ট্রাক ও মোটরসাইকেলে সংঘর্ষে মোখলেছুর রহমান নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানার জয়গঞ্জ গ্রামের মো. মফিজুল হকের ছেলে। জৈনাবাজার এলাকায় স্থানীয় রানা আহমেদের বাড়িতে ভাড়া থেকে নাসির গ্লাস নামের একটি কারখানায় কাজ করতেন। এ ঘটনায় তার ১১ বছর বয়সী ছেলে ফয়সাল আহমেদ আহত হয়েছে। জয়পুরহাট : গতকাল সকালে জেলার কালাই উপজেলার পাঁচশিরা-মোলামগাগাড়ী সড়কের জিন্দারপুর মোড়ে ধান মাড়াই মেশিনের ধাক্কায় রাকিব হোসেন নামের তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। সে জিন্দারপুর গ্রামের রাজু মৃধার ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাড়ির পাশে সড়কে শিশু রাকিব খেলাধুলা করছিল। এ সময় একই গ্রামের মোজাহার আলী তার ধান মাড়াই মেশিন নিয়ে যাওয়ার সময় চাকার সঙ্গে ধাক্কা লেগে শিশুটি গুরুতর আহত হয়। তাকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর