শিরোনাম
শনিবার, ১২ নভেম্বর, ২০২২ ০০:০০ টা
অষ্টম কলাম

নায়ক শাকিব খানের বাড়িতে চুরির চেষ্টা

গাজীপুর প্রতিনিধি

নায়ক শাকিব খানের বাড়িতে চুরির চেষ্টা

চিত্রনায়ক শাকিব খানের গাজীপুরের পূবাইলের বাড়িতে চুরির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে পূবাইলের হাড়িবাড়ীরটেক এলাকায় শাকিব খানের ‘জান্নাত’ নামের বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, চোর ভিতরে প্রবেশ করলেও তারা কিছুই নিতে পারেনি। বাড়িটি শূটিং স্পট হিসেবে ব্যবহৃত হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার ওসি মোহাম্মদ জাহিদুল ইসলাম ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে শাকিব খানের বাড়িতে হামলা ও ডাকাতি হয়েছে মোবাইল ফোনে এমন তথ্য জানিয়ে বেশ কয়েকটি ফোন আসে। তাৎক্ষণিক পূবাইল থানা পুলিশের একটি দল ও আমি ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে গিয়ে ডাকাতি কিংবা হামলার কোনো সত্যতা পাওয়া যায়নি। তবে বাড়িতে থাকা পুরনো অচল একটি জেনারেটর চুরির চেষ্টার আলামত পাওয়া গেছে। চোরেরা চুরি করতে না পেরে সেটি ফেলেই পালিয়ে যায়।

তিনি জানান, স্থানীয় আজম নামের এক ব্যক্তি শাকিব খানের বাড়ির ভিতরের আমগাছে তিন ব্যক্তিকে দেখতে পেয়ে আশপাশের লোকজনকে খবর দেয় এবং শাকিব খানের বাড়িতে থাকা লোকজনকে ডাকাডাকি করেন। একপর্যায়ে কারও সাড়াশব্দ না পেয়ে কয়েকজন দেওয়াল টপকে ভিতরে ঢুকে দেখেন বাড়িতে থাকা অচল একটি জেনারেটর রশি দিয়ে আমগাছের সঙ্গে বাঁধা। পরে ওই বাড়ির ম্যানেজার সম্রাট ও নিরাপত্তাকর্মী ফিরোজকে ডেকে তোলা হয়। ওসি আরও জানান, ঘটনাস্থলে গিয়ে বাড়ির বাউন্ডারির বাইরে একটি রেঞ্জ ও কয়েকটি জুতা পড়ে থাকতে দেখা যায়। বাড়িটিতে কোনো সিসি ক্যামেরা ও বাউন্ডারি দেয়ালে কোনো কাঁটাতার নেই। শূটিং স্পটের জন্য বাড়িটি ব্যবহৃত হলেও দীর্ঘদিন যাবৎ সেখানে কোনো কাজ হয় না। প্রত্যক্ষদর্শী আজম সাংবাদিকদের জানান, তিনি পাথরের ব্যবসা করেন। রাত দেড়টার দিকে দুই ট্রাক পাথর নামিয়ে বাড়ি ফেরার সময় শাকিব খানের বাড়ির ভিতরের আমগাছে শব্দ পান। তখন মোবাইলের টর্চলাইট দিয়ে আমগাছে তিনজনকে দেখতে পান। এ সময় তারা তাকে না বলার জন্য হুমকি দেয়। তাৎক্ষণিক তিনি বাড়ির দেয়ালে লাগানো ম্যানেজার সম্রাটের মোবাইল নম্বরে ফোন করেন। বেশ কয়েকবার ফোন করার পরও ফোন রিসিভ না করলে স্থানীয় লোকজনকে নিয়ে বাড়ির দেয়াল টপকে ভিতরে ঢুকে বাড়িতে থাকা সবাইকে ডেকে তুলেন। শাকিব খানের বাড়ির ম্যানেজার সম্রাট জানান, রাত দেড়টার দিকে বাড়িতে একদল দুর্বৃত্ত হানা দেয়, যা প্রতিবেশী আজম নামের এক ব্যক্তি দেখে ফেলেন। দুর্বৃত্তরা বাড়িতে থাকা জেনারেটর ও মূল্যবান মালামাল চুরির চেষ্টা করে। তবে স্থানীয়রা দেখে ফেলায় এবং পুলিশ দ্রুত ঘটনাস্থলে চলে আসায় তারা পালিয়ে যায়। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করবেন বলে তিনি জানান।

স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় শাকিব খানের মালিকানাধীন দোতলার বাড়িটিতে নাটক, সিনেমা ও মিউজিক ইত্যাদির শূটিং হয়ে থাকে। নিরাপত্তার জন্য চারপাশে সুউচ্চ সীমানা প্রাচীর দিয়ে ঘিরে রাখা হয়েছে।

সর্বশেষ খবর