শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

যে কোনো সময়ের চেয়ে আওয়ামী লীগ শক্তিশালী

------- শরিফুল ইমলাম রমজান

যে কোনো সময়ের চেয়ে আওয়ামী লীগ শক্তিশালী

নাটোর জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান বলেছেন, জেলায় তার দল অতীতের যে কোনো সময়ের চেয়ে শক্তিশালী।

জেলায় আওয়ামী লীগ ঐক্যবদ্ধ, সুসংহত। দলে গ্রুপিং বা কোন্দল নেই। আগামী নির্বাচনে জেলার সবকটি আসনে জয় চান দলের নেতা-কর্মীরা। তৃণমূলে দল আরও সুসংগঠিত করায় মনোযোগী দলটির নেতারা। নতুন নেতৃত্বে প্রাণ ফিরেছে আওয়ামী লীগে। উজ্জীবিত দলটির নেতা-কর্মীরা।

বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে আলাপচারিতায় তিনি আরও বলেন, ‘জেলা সভাপতি অধ্যাপক আবদুল কুদ্দুস এমপিকে সঙ্গে নিয়ে দল গোছাতে নিরলস কাজ করছি। উপজেলা, পৌরসভায় কমিটি গঠন করা হয়েছে। এতে খুশি তৃণমূল নেতা-কর্মীরা। দলে ত্যাগী ও পরীক্ষিতদের মূল্যায়ন করা হচ্ছে। ইউনিয়ন কমিটি গঠনেও একই ধারা বজায় থাকবে।’

শরিফুল ইসলাম রমজান বলেন, নেতা-কর্মীদের শুধু কেন্দ্রীয় কিংবা দিবসকেন্দ্রিক কর্মসূচি পালনে সীমাবদ্ধ রাখা হচ্ছে না। সরকারের উন্নয়ন বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার কাজে লাগানো হচ্ছে। তিনি বলেন, জেলায় মানুষের প্রত্যাশার বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নের স্বার্থে মানুষ শেখ হাসিনার ওপর আস্থা রেখেছে, আগামীতেও রাখবে।

সর্বশেষ খবর