শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

আবারও জোয়ার উঠবে জাতীয় পার্টি জেগে উঠবে

------- আলাউদ্দীন মৃধা

আবারও জোয়ার উঠবে জাতীয় পার্টি জেগে উঠবে

নাটোর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আলাউদ্দিন মৃধা বলেছেন, নাটোরের মানুষ এখনো এরশাদকে ভালোবাসেন। জাতীয় পার্টিকে সমর্থন করেন। কিন্তু অতীতের সাংগঠনিক বিভিন্ন ভুল সিদ্ধান্ত ও নেতৃত্বের দুর্বলতায় দল সুসংগঠিত করা যায়নি। আবারও তৃণমূলে জোয়ার উঠবে। ফিনিক্স পাখির মতো জাতীয় পার্টি জেগে উঠবে।

তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ‘দীর্ঘদিন জাতীয় পার্টি ক্ষমতার বাইরে থাকায় নেতা-কর্মীর অনেকেই রাজনীতিতে আগ্রহ হারিয়েছেন। একসময় নাটোরের প্রবীণ ব্যক্তিরা জাতীয় পার্টির কর্ণধার ছিলেন। তাদের মৃত্যুর পর নতুন প্রজন্মকে সেভাবে দলে টানা যায়নি। এতে নেতৃত্ব সংকট তৈরি হয়; যা দিন দিন প্রকট হয়ে দাঁড়ায়। আমি দায়িত্ব পাওয়ার দল ঢেলে সাজিয়েছি। প্রতিটি উপজেলায় সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে। জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনে নতুন প্রজন্মকে সম্পৃক্ত করার জন্য সদস্য সংগ্রহ, উঠান বৈঠক এবং কর্মসূচি অব্যাহত রেখেছি।’

আলাউদ্দিন মৃধা বলেন, জোটবদ্ধ হলে নাটোরের বেশির ভাগ আসন জাতীয় পার্টিকে ছেড়ে দেওয়ার প্রস্তাব দেওয়া হবে। নাটোরের অধিকাংশ আসনে জাতীয় পার্টির শক্তিশালী অবস্থান রয়েছে। দলীয় প্রার্থী দেওয়া ও জয় নিশ্চিতে কাজ চলছে।

সর্বশেষ খবর