শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

আরেক মামলায় বাবুল আক্তারকে গ্রেফতার দেখানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রাম মেট্রোর ইনচার্জ পুলিশ সুপার নাইমা সুলতানার দায়ের করা ডিজিটাল নিরাপত্তা ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছেন আদালত।

গতকাল চট্টগ্রামের অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিমের আদালত তাকে এ মামলায় গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন। এর আগে গত ১৭ অক্টোবর রাতে নগরের খুলশী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলা করেন পিবিআই চট্টগ্রাম মেট্রোর ইনচার্জ পুলিশ সুপার নাইমা সুলতানা। মামলার অন্য আসামিরা হলেন, বাবুল আক্তারের ভাই মো. হাবিবুর রহমান লাবু ও বাবা আবদুুল অয়াদুদ মিয়া। নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) কামরুল হাসান বলেন, নগরের খুলশী থানায় দায়ের করা এই মামলায় বাবুলকে গ্রেফতার দেখানোর আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তা মঞ্জুর করে। বাবুল আগে থেকেই কারাগারে আছেন।

 শুনানি উপলক্ষে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বাবুলকে চট্টগ্রামের আদালতে হাজির করা হয়। পরে তাকে আবার কারাগারে নিয়ে যাওয়া হয়। উল্লেখ্য, এর আগে ১০ নভেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত পিবিআইর প্রধান বনজ কুমার মজুমদারের করা ডিজিটাল নিরাপত্তা ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় এসপি বাবুল আক্তারকে গ্রেফতার করার নির্দেশ দেওয়া হয়েছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর