রবিবার, ১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা
তুচ্ছ ঘটনায় শেষ জীবন

ভাড়ার দ্বন্দ্বে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি

বাড়ি ভাড়া নিয়ে দ্বন্দ্বে নুরুল কবির (৫৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় গুরুতর আহত হয়েছেন নিহতের ছেলে নুরুল আবছার। শুক্রবার দিবাগত রাতে কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীতে এ ঘটনা ঘটে। নুরুল কবির মাতারবাড়ীর বাংলাবাজার এলাকার মৃত জেবর মুল্লুকের ছেলে। আহত নুরুল আবছার সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের মেম্বার মোহাম্মদ সরওয়ার বলেন, মাতারবাড়ী বাংলাবাজার এলাকায় পাবলিক স্কুলের পাশে একটি পুকুরপাড়ের জমি নিয়ে স্থানীয় দুটি গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। জমিতে থাকা দুটি বাড়ির ভাড়া নিয়ে বিরোধ চরমে ওঠে। এর জেরে শুক্রবার রাতে প্রথমে আয়ুব আলী নামে একজনকে কুপিয়ে আহত করেন প্রতিপক্ষের নুরুল কবিরসহ অন্যরা। পরে রাতেই তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তিনি বলেন, অনেকটা গোপনে আয়ুব আলীকে হাসপাতালে নেওয়া হয়। এরপর আয়ুবের স্বজনরা দলবল নিয়ে নুরুল কবিরের বাড়ি ভাঙচুর করেন। বাড়ির লোকজন ভিতর থেকে দরজা বন্ধ করে নিজেদের রক্ষার চেষ্টা চালান। হামলাকারীরা দরজা ভেঙে ভিতরে নুরুল কবিরকে পেয়ে কুপিয়ে হত্যা করেন। তাকে বাঁচাতে এসে তার ছেলে আবছারও হামলার শিকার হন।

এ বিষয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। সকালে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে।

 

সর্বশেষ খবর