মঙ্গলবার, ৬ জুন, ২০২৩ ০০:০০ টা
সরগরম সিটি নির্বাচনের মাঠ

ভোটারদের মন জয়ে দ্বারে দ্বারে প্রার্থীরা

খুলনা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

ভোটারদের মন জয়ে দ্বারে দ্বারে প্রার্থীরা

খুলনা সিটি নির্বাচনে ভোট গ্রহণ ১২ জুন। তফসিল অনুযায়ী প্রচারণার সুযোগ রয়েছে আর মাত্র চার দিন। তাই প্রখর রোদ উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন মেয়র প্রার্থীরা। ভোটারদের মন জয় করতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

দায়িত্ব পালনে সর্বোচ্চ চেষ্টা করেছি-খালেক : আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেক গতকাল কাশেম নগর, মিস্ত্রিপাড়া বাজার, ২৪ ও ২৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন। খুলনায় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তিনি আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি নারীর ক্ষমতায়ন ও কর্মসংস্থান সৃষ্টির অঙ্গীকার করেন। তালুকদার খালেক বলেন, খুলনার প্রত্যেকটি ওয়ার্ডে আমার পদচারণ রয়েছে। মেয়র পদে দায়িত্বে থাকাকালীন আমার ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের চেষ্টা করেছি। কখনো বিন্দুমাত্র অবহেলা করিনি। দিন-রাত কঠোর পরিশ্রম করেছি। আমি আবার মেয়র নির্বাচিত হলে পরিচ্ছন্ন তিলোত্তমা নগরী গড়ে তুলব।

শান্তি প্রতিষ্ঠায় হাতপাখায় ভোট দিন : ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা আবদুল আউয়াল বলেন, সিটি করপোরেশনে সীমাহীন অনিয়ম, পরিকল্পিত দুর্ভোগ, দুর্নীতি ও উন্নয়ন কর্মকাণ্ডে ক্ষমতাসীনদের অনৈতিক আধিপত্য নগরবাসীকে বিষিয়ে তুলেছে। তিনি নগরীর ১৯ ও ২০ নম্বর ওয়ার্ডের গোবরচাকা, বউবাজার, শেখপাড়া বাজার, আলিশান মোড়, জোড়াগেট সন্ধ্যাবাজার এলাকায় গণসংযোগ করেন। পথসভায় আবদুল আউয়াল বলেন, নাগরিক সমস্যার সমাধান করতে, খুলনাকে বাসযোগ্য, টেকসই, উন্নত ও আধুনিক সিটি গড়ে তুলতে চাইলে হাতপাখা মার্কায় ভোট দিতে হবে। আমি আপনাদের সহযোগিতা চাই, দোয়া চাই।

ভোট কারচুপির আশঙ্কা করছি : জাতীয় পার্টির পার্থী শফিকুল ইসলাম মধু নগরীর খানজাহান আলী রোড, ফেরিঘাট মোড়, ফুল মার্কেট, ২৩ ও ২৯ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি বলেন, আমি ভোট কারচুপির আশঙ্কা করছি। সরকার ভোটারদের নিরাপত্তা দিতে পারছে না। তিনি ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর