রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ ০০:০০ টা

কোটি টাকার মাদক আইসসহ ব্যান্ডশিল্পী গ্রেফতার, রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

কোটি টাকার মাদক আইসসহ গ্রেফতার উচ্চারণ ব্যান্ডের ভোকালিস্ট এনামুল কবির রেবেলকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। গতকাল মামলার তদন্ত কর্মকর্তা রামপুরা থানার সাব-ইন্সপেক্টর জহিরুল ইসলাম সংগীতশিল্পী রেবেলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়া থেকে এনামুল কবির রেবেলকে গ্রেফতার করে রামপুরা থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে প্রায় এক কেজি আইস উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি টাকা। পুলিশ সূত্রে জানা যায়, সংগীতশিল্পী রেবেল মাদক ব্যবসায়ী লিটুর সহযোগী হিসেবে কাজ করে আসছিল। পরে রেবেলের দেওয়া তথ্য অনুযায়ী, বাড্ডা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ী লিটন ওরফে লিটুর বাসায় অভিযান চালিয়ে বিভিন্ন আলামত জব্দ করা হয়। তবে লিটু ও তার সহযোগী অমিত পলাতক।

পুলিশ জানায়, পাঁচ বছরেরও বেশি সময় ধরে লিটুর মাদক ব্যবসায়ে সহায়তা করে আসছে রেবেল। এর আগে একটি অনুষ্ঠানে পরিচয় হয় রেবেল ও লিটুর। এরপর তাদের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। যার পরিপ্রেক্ষিতে প্রায়ই রেবেলকে আর্থিক সহায়তা করতেন লিটন।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর