২০ এপ্রিল, ২০১৯ ১৪:৫৬

দেশের বাইরে থেকে লোক এনে প্রচার করছে তৃণমূল : মোদি

অনলাইন ডেস্ক

দেশের বাইরে থেকে লোক এনে প্রচার করছে তৃণমূল : মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শনিবার বলেছেন, নিজেদের লোক বা প্রার্থী দিয়ে আর কাজ হচ্ছে না। এবার দেশের বাইরে থেকে লোক এনে প্রচার করতে হচ্ছে তৃণমূল কংগ্রেসকে। দেশের রাজনৈতিক ইতিহাসে এমন কাণ্ড ঘটেনি।

দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরের নারায়ণপুরের জনসভায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর সরকারের সমালোচনা করে এসব কথা বলেন নরেন্দ্র মোদি। প্রসঙ্গত, রায়গঞ্জ লোকসভা আসনের তৃণমূল প্রার্থী কানহাইয়ালাল আগরওয়ালের সমর্থনে প্রচারে অংশ নেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। বাংলাদেশি অভিনেতা রানি রাসমণি সিরিয়ালের জনপ্রিয় মুখ গাজি নূরও একই ইস্যুতে বিপাকে পড়েন। গত কয়েকদিন আগে তৃণমূলের প্রচারে দেখা যায় গাজি নূরকে। দমদম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের প্রচারে ছিলেন এই অভিনেতা। সঙ্গে ছিলেন মদন মিত্রও।

এরপরেই বিজেপির তরফ থেকে কমিশনকে পুরো বিষয়টি জানানো হয়। নূরের প্রচারের ভিডিওটি কমিশনকে দেয় বিজেপি। দুটি ক্ষেত্রেই কেন্দ্রীয় সরকার তদন্ত করে। কিন্তু এর মধ্যে ফেরদৌসকে রাতারাতি বাংলাদেশে ফেরার নির্দেশ বাংলাদেশ ডেপুটি হাইকমিশনার। এরপরেই নূরকে ভারতকেও ছাড়ার নির্দেশ দেওয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যমে নূর জানান, তিনি কোনও প্রচারে যাননি। মদনদা দাদার মতো। তার ডাকে শুধু গিয়েছিলেন। এমনকি কোনও রাজনৈতিক বক্তব্যও রাখেননি বলে জানান নূর।

সূত্র: কলকাতা ২৪*৭

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর