২৫ মে, ২০১৯ ০৯:৪০

নির্বাচনে জিতে বিজেপি'র হয়ে হুঙ্কার গৌতম গম্ভীরের

অনলাইন ডেস্ক

নির্বাচনে জিতে বিজেপি'র হয়ে হুঙ্কার গৌতম গম্ভীরের

ফাইল ছবি

রাজনীতির মাঠে নেমেই সেঞ্চুরি হাঁকালেন সাবেক  ক্রিকেটার তথা বিজেপি প্রার্থী গৌতম গম্ভীর। নিকটতম প্রতিদ্বন্দ্বী কংগ্রেসের অভিজ্ঞ নেতা অরবিন্দর লিং লাভলিকে প্রায় ৪ লক্ষ ভোটে হারিয়ে দিলেন তিনি। আর মাত্র ১৭ শতাংশ ভোট পেয়ে তৃতীয় স্থান দখল করেন অতিশি মারলেনা। 

পূর্ব দিল্লির এই রায়ের গম্ভীরের এতটাই আত্মবিশ্বাস তৈরি হয়েছে, যে তিনি জানালেন, আর ৮ মাসের মধ্যে সব জায়গায় বিজেপ'র জয় হবে। অর্থাৎ লোকসভার মতো বিধানসভা নির্বাচনেও মোদিঝড় অব্যাহত থাকবে। উল্লেখ্য, ২০২০ সালে শেষ হচ্ছে দিল্লি বিধানসভা।

গম্ভীর বলেন, “পায়ের তলায় মাটি সরেছে অরবিন্দ কেজরীবাল। ৮ মাসের মধ্যেই সিংহাসন খোয়াবেন তিনি। গত সাড়ে ৪ বছর ধরে দিল্লিতে নোংরা ছড়িয়েছেন। এ বার বিজেপি'র জয় হবে। গাজিপুরে জমিপূরণ, পরিস্রুত পানি, শিক্ষা, মহিলাদের নিরাপত্তার মতো বিষয়ে প্রতিশ্রুতি দিয়েছি। কোনো মিথ্যে প্রতিশ্রুতি দিই না।”

উল্লেখ্য, মার্চে বিজেপিতে যোগ দেন সাবেক ক্রিকেটার গম্ভীর। এরপরই পূর্ব দিল্লি থেকে তাকে প্রার্থী করে বিজেপি। শুরু থেকেই বিতর্কে থাকেন তিনি। দু'টি ভোটার কার্ড রাখার অভিযোগ তোলা হয় তার বিরুদ্ধে। এমনকি, আপ নেত্রী অতিশির বিরুদ্ধে কুরুচিকরপূর্ণ প্রচারপত্র বিলি করার অভিযোগ ওঠে। যদিও গৌতম বলেন, প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবেন। 

 

বিডি-প্রতিদিন/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর