৫ মে, ২০২১ ১৯:৪৩
কসবায় আইনমন্ত্রী

নিশ্চয় আল্লাহ আমাদের ক্ষমা করে মহামারি থেকে মুক্তি দেবেন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 
নিশ্চয় আল্লাহ আমাদের ক্ষমা করে মহামারি থেকে মুক্তি দেবেন

কসবার করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্য সহায়তা, ছয়টি হার্ভেস্টার মেশিন ও ৫৪০টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সারাবিশ্ব করোনা মহামারিতে আক্রান্ত। আপনাদের অনুরোধ করবো আপনারা যখনই সময় পাবেন আল্লাহর কাছে দোয়া করে পানাহ (ক্ষমা) চাইবেন। আল্লাহ যেন আমাদের এই মহামারি থেকে মুক্তি দেন সেই দোয়া করবেন। নিশ্চয় আল্লাহ আমাদের সকলের দোয়া শুনবেন। আমি নিশ্চিত আল্লাহ আমাদের ক্ষমা করে এই মহামারি থেকে মুক্তি দেবেন।

ব্রাহ্মণবাড়িয়ার কসবার করোনায় ক্ষতিগ্রস্ত এক হাজার মানুষের মাঝে খাদ্য সহায়তা, ছয়টি হার্ভেস্টার মেশিন ও ৫৪০টি সেলাই মেশিন বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

কসবা টি আলী ডিগ্রি কলেজ মাঠে সুবিধাভোগীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। মন্ত্রী প্রধান অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালি এই অনুষ্ঠানে যোগ দেন।

আইনমন্ত্রী আনিসুল হক তার বক্তব্যে করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার ভূয়সী প্রশংসা করেন। করোনাকালীন শ্রমিক সংকটে পড়া কৃষকদের জমির ধান কেটে দেওয়ায় দলীয় নেতাকর্মীদের প্রশংসাও করেন মন্ত্রী।

কসবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ উল আলমের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খাঁন, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনির হোসেন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী।

আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, কসবা থানার অফিসার ইনচার্জ আলমগীর ভূইয়া, কসবা প্রেস ক্লাব সভাপতি আব্দুল হান্নান, উপজেলা প্রেস ক্লাব সভাপতি খ ম হারুনূর রশিদ ঢালী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানী, রুহুল আমিন ভূইয়া বকুল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর