শিরোনাম
প্রকাশ : ১১ নভেম্বর, ২০১৯ ১৪:৫৯
আপডেট : ১১ নভেম্বর, ২০১৯ ১৫:৩৪

ক্যাফের টয়লেটে গোপন ক্যামেরা, চোখে পড়তেই যা করলেন এক নারী

অনলাইন ডেস্ক

ক্যাফের টয়লেটে গোপন ক্যামেরা, চোখে পড়তেই যা করলেন এক নারী

ক্যাফে গোপন ক্যামেরা বসানোর অভিযোগ নতুন কিছু নয়। এবার এমনই একটি অভিযোগ উঠেছে ভারতের পুনের একটি জনপ্রিয় ক্যাফেতে। গত বুধবার সন্ধ্যায় ক্যাফের টয়লেটে গিয়ে আচমকাই সেই লুকনো ক্যামেরা নজরে পড়ে এক নারীর। প্রথমটায় রীতিমতো সম্ভিত হয়ে যান তিনি। ভয়ে-লজ্জায় কী করবেন, বুঝে উঠতে পারছিলেন না তিনি। তিনি ঠিক করেন, বিষয়টি সকলকে জানানো প্রয়োজন। সকলকে এ বিষয়ে সতর্ক করা জরুরি। এর পরই নিজের মোবাইল ক্যামেরা থেকে টয়লেটের লুকনো ক্যামেরার কয়েকটি ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঘটনাটি সবিস্তারে জানিয়ে পোস্ট করেন ওই নারী। আর দেখতে দেখতে ওই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।


ঘটনাটি ঘটেছে পুনের হিঞ্জাওয়াড়ি এলাকার বি-হাইভ ক্যাফেতে। ওই নারীর পোস্ট ছড়িয়ে পড়তেই কুরুচিকর এই কার্যকলাপকে ধিক্কার জানিয়ে একের পর এক মন্তব্য জমা হতে থাকে পোস্টের নিচে। খবর ছড়িয়ে পড়তেই হিঞ্জাওয়াড়ি এলাকা থেকে কয়েকজন ঘটনা জানিয়ে পুলিশে খবর দেন। বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা এই পোস্টের স্ক্রিনশট পুনে প্রশাসনকে ট্যাগ করে টুইট করেন। ঘটনায় তদন্তের আশ্বাস দেওয়া হয় পুনে প্রশাসনের পক্ষ থেকেও। একই সঙ্গে পুনে প্রশাসনের পক্ষ থেকে এই ঘটনা সম্পর্কে লিখিত অভিযোগ জানানোর অনুরোধ করা হয়েছে।

এ দিকে ওই নারীর দাবি, ক্যাফের কর্তৃপক্ষকে টয়লেটে লুকনো ক্যামেরার কথা জানাতেই বাকি অতিথিদের বাইরে দাঁড়াতে বলে তড়িঘড়ি ওই ক্যামেরা সরিয়ে নেওয়া হয়। ঘটনার জন্য ক্ষমা চাওয়া তো দূরের কথা, উল্টে ঘুষ দিয়ে মুখ বন্ধ করার চেষ্টা করতে থাকে ক্যাফের কর্তৃপক্ষ।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য