বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড ফাইন্যান্সিয়াল সার্ভিস সেক্টর বিভাগে উপস্থাপিত শ্রেষ্ঠ বার্ষিক প্রতিবেদনের জন্য সাফা বিপিএ অ্যাওয়ার্ড ২০১৫  জিতেছে। সম্প্রতি উপ-ব্যবস্থাপনা পরিচালক খাজা শাহিরয়ার অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছ থেকে এ অ্যাওয়ার্ড গ্রহণ করেন।



 

বাংলাদেশ সেনাবাহিনীর বিশেষ শিশু সহায়ক স্কুল ‘প্রয়াস’ কে আর্থিক সহযোগিতা দিয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি.। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মাদ শফিউল হক, এসবিপি, এনডিসি, পিএসসি-এর কাছে চেক হস্তান্তর করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী।



 

সম্প্রতি আমিন মোহাম্মদ গ্রুপের দলিল হস্তান্তর ও বাড়ি নির্মাণ উৎসবের  উদ্বোধন করেন গ্রুপের চেয়ারম্যান আলহাজ এম এম এনামুল হক।  গ্রাহকদের মাঝে দলিল হস্তান্তর করেন কোম্পানীর উপ ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ ও উপ ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল হক নাবিল।



 

পাঁচটি গাড়ি পুরস্কারে ভূষিত হয়েছেন বেস্ট ইলেকট্রনিক্সের ৫ দেশসেরা শোরুম ম্যানেজার। প্রতিষ্ঠানটির বার্ষিক সম্মেলনে তাদের হাতে এ পুরস্কার তুলে দেন বেস্ট ইলেকট্রনিক্সের ফাউন্ডার ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আসাদুজ্জামান। সম্প্রতি কক্সবাজারের একটি হোটেলে অনুষ্ঠিত হয় এ আয়োজন।



 

ড্যাফোডিল কম্পিউটার লিমিটেড সাধ্যের মধ্যে সাশ্রয়ী মোবাইল নিয়ে বাজারে এসেছে। সম্প্রতি নতুন এ ব্র্যান্ডের মোবাইল বাজারজাতকরণ উদ্বোধন করেন ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান মো. সবুর খান। বিভিন্ন মডেলের ফিচার তুলে ধরেন ডিসিএল মোবাইল বিভাগের প্রধান মো. তৌফিকুল ইসলাম।



 

মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউট ব্যাংকের মোবাইল ব্যাংকিং, রিটেইল এবং কার্ড ব্যবসা মার্কেটিংয়ের সঙ্গে সম্পৃক্ত কর্মকর্তাদের জন্য সম্প্রতি একটি প্রশিক্ষণ কোর্সের আয়োজন করে। এটি উদ্বোধন করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম চৌধুরী। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর