মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

পাবনার শহীদ অ্যাডভোকেট আমিনউদ্দিন স্টেডিয়ামে সম্প্রতি অনুষ্ঠিত হলো স্কয়ার গ্রুপের ফ্যামিলি স্পোর্টস ডে। প্রতি বছর আয়োজিত এই অনুষ্ঠানে স্কয়ার গ্রুপের কর্মী ও তাদের পারিবারিক সদস্যরা অংশগ্রহণ করেন। এ বছরও সদস্যরা বিভিন্ন ধরনের খেলাধুলার মাধ্যমে দিনটি উদযাপন করেন।

 

বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড বাংলাদেশ ব্যাংকের সঙ্গে এসএমই উন্নয়ন প্রকল্পে ২৪০ মিলিয়ন ডলারের একটি অংশগ্রহণমূলক চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি অনুষ্ঠিত এ আয়োজনে উভয় ব্যাংকের উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার মো. তৌহিদুল আলম খান সম্প্রতি প্রধান অতিথি হিসেবে ব্যাংকের অর্থায়নে নির্মিত এমইপি গ্রুপের অংঙ্গ প্রতিষ্ঠান চাকলাদার শিপিং লাইনস (সিএসএল)-এর  কোস্টাল ভেসেল “এম ভি চাকলাদার-৬” উদ্বোধন করেন।

 

নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশের কালচারাল ক্লাব ও বিডিওএসএন এর যৌথ উদ্যোগে ক্যারিয়ার বিষয়ক এক সেমিনার সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন ব্যবসা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মাদ শফিউল্লাহ (পিএসসি), বিভাগীয় প্রধান প্রফেসর ড. একরামুল ইসলাম প্রমুখ।

 

বিটপি অ্যাডভার্টাজিং লিমিটেড সম্প্রতি অ্যাডভার্টাইজিং গ্রুপ ফুট — কোন অ্যান্ড বেল্ডিং (এফসিবি)-এর সঙ্গে অ্যাফিলিয়েশন শুরু করেছে। এ উপলক্ষে একটি তথ্যচিত্র প্রদর্শিত হয়েছে। এর নির্দেশনা দেন অনিরুদ্ধ সেন এবং পরিকল্পনায় ছিলেন স্বাতী ভট্টাচার্য, চিফ ক্রিয়েটিভ অফিসার, এফসিবি উল্কা।

 

এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোসলেহ্ উদ্দীন আহমেদ এবং  উপ-ব্যবস্থাপনা পরিচালক এ জেড এম সালেহ্      ব্যাংকের ব্যবসা উন্নয়ন, প্রচার ও সম্প্রসারণের লক্ষ্যে সম্প্রতি চীনের  বিভিন্ন ব্যাংক সফর করেন।      — বিজ্ঞপ্তি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর