মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সম্প্রতি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা, হল-৪ (নবরাত্রী) এ অনুষ্ঠিত হলো কেবলস্ ম্যানুফ্যাকচারিং কোমপানি বিবিএস কেবলস্ লিমিটেডের বার্ষিক ডিলার  কনফারেন্স। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিবিএস কেবলস্ লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিঃ মোহাম্মাদ বদরুল হাসান, ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিঃ আবু নোমান হাওলাদার।


 

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমুল্লাহ ও ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. মাহমুদার রহমানের কাছ থেকে ‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস-২০১৮’ পুরস্কারের ক্রেস্ট নিচ্ছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর।


 

স্বপ্ন ইউএসএআইডি’র এভিসি প্রকল্পের সহায়তায় দক্ষিণ ডেল্টা অঞ্চলে ২০০ কৃষককে সবজি এবং ফসল ফলনে লোকাল জিএপি (গুড এগ্রিকালচারাল প্র্যাকটিসেস) স্ট্যান্ডার্ড অনুসরণ করে চাষ করতে ২০১৭ সাল থেকে প্রশিক্ষণ দিয়ে যাচ্ছে।


 

সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে সম্প্রতি পূবালী ব্যাংক লিমিটেডের খুলনা অঞ্চলের ‘২য় শাখা ব্যবস্থাপক সম্মেলন ২০১৮’ স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়।


 

ইস্টার্ন মোটরস লিমিটেড গত ৬৮ বছর ধরে বিশ্বের বিখ্যাত ব্রিজস্টোন  টায়ার ও টিউব বাজারজাতকরণ করে আসছে। বাংলাদেশে ব্রিজস্টোন টায়ারের একমাত্র পরিবেশক ইস্টার্ন মোটরস লিমিটেড (ইএমএল)। সম্প্রতি কক্সবাজারে তাদের বার্ষিক ডিলার সম্মেলন অনুষ্ঠিত হয়। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর