মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ডিবেট ফর ডেমোক্রেসি আয়োজিত ইউসিবি পাবলিক পার্লামেন্ট বিতর্ক প্রতিযোগিতায় রানার আপ হয়েছে বাংলাদেশ ইউনির্ভাসিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)। পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আবদুল মোমেন, এম.পি এবং ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণের কাছ থেকে রানার আপ দলের সদস্যরা ট্রফি ও প্রাইজমানি’র চেক গ্রহণ করেন।


 

মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখা সম্প্রতি জেলা সদরের ১২ নং ওয়ার্ডের নিউমার্কেট রোডের রহমানিয়া টাওয়ারে উদ্ধোধন করা হয়। উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের মেয়র এ.ইচ.এম. খায়রুজ্জামান লিটন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী  মো. আহসান-উজ জামান এবং বাংলাদেশ ব্যাংক রাজশাহী অফিসের মহা ব্যবস্থাপক এ.এফ.এম. শাহিনুল ইসলাম প্রমুখ।


 

Bangladesh House Building Finance Corporation (BHBFC) -এর ঋণ প্রদান ও পরিশোধ ব্যবস্থা ডিজিটাল করার লক্ষ্যে BHBFC ও ডাচ্-বাংলা ব্যাংকের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।


 

নাভানা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আফতাব অটোমোবাইলস লিমিটেড (মোটরসাইকেল ইউনিট) এবার বাজারে আনলো ইতালিয়ান ব্র্যান্ডের মোটরসাইকেল Beneli এবং হাঙ্গেরিয়ান ব্র্যান্ডের মোটরসাইকেল Keeway. -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর