বুধবার, ৩ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

বাংলাদেশ রিকন্ডিশনড ভেহিকেলস ইম্পোর্টারস অ্যান্ড ডিলারস অ্যাসোসিয়েশনের (বারভিডা) ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি এম.পি. ও এফবিসিসিআই-এর প্রেসিডেন্ট মোহাম্মদ শফিউল ইসলাম-এর উপস্থিতিতে ব্র্যাক ব্যাংকের এমডি এবং সিইও সেলিম আর.এফ. হোসেন, বারভিডার প্রেসিডেন্ট হাবিব উল্লাহ ডনের হাতে স্মৃতি ফলক তুলে দেন।


 

সিঙ্গাপুরের বিখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড লাফ্জে’র সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশ ওডিআই দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়।


 

‘স্ট্রংগেস্ট ব্যাংক ইন বাংলাদেশ-২০১৮’ অ্যাওয়ার্ড পেয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। সম্প্রতি দ্য এশিয়ান ব্যাংকার-এর ম্যানেজিং এডিটর ফু বুন পিং সিঙ্গাপুরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ইসলামী ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলমের কাছে এ পুরস্কার হস্তান্তর করেন।


 

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত ইন্দো-বাংলা অটোমোটিভ শো’ ১৯ তে উত্তরা মোটর্স এর বাজাজ প্যাভিলিয়নে র‌্যাফেল ড্র এর মাধ্যমে একটি পালসার এনএস ১৬০ বিজয়ী হন ঢাকার মিরপুরের মোহাম্মদ কামরুল হাসান। সম্প্রতি উত্তরা মোটর্স এর কর্পোরেট অফিসে বিজয়ীকে পালসার এনএস ১৬০ প্রদান  করেন উত্তরা মোটসের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর