রবিবার, ১৬ জুন, ২০১৯ ০০:০০ টা

কর্পোরেট কর্ণার

কর্পোরেট কর্ণার

সম্প্রতি রাজধানীর গুলশান-১ এ ‘রিয়েল ক্যাপিটা গ্রুপ’ এর সম্প্রসারিত নতুন মার্কেটিং ও সেলস অফিসের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাট্যাভিনেত্রী ত্রপা মজুমদার, গ্রুপ চেয়ারম্যান আলহাজ আনোয়ার হোসেন, গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক  মোহাম্মদ আরিফুজ্জামান, গ্রুপের পরিচালকসহ আরও অনেকেই।

র‌্যাংগ্স ইলেকট্রনিকস্ লি, সম্প্রতি ‘প্রতারিত ক্রেতা, প্রতারিত সমাজ’ নকল সনি পণ্যে বাজার সয়লাব প্রসঙ্গে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।

উপস্থিত ছিলেন সনি ইন্টারন্যাশনাল লিমিটেড বাংলাদেশ শাখার প্রধান-মি. এলেক্স ই, সনি সাউথ ইষ্ট এশিয়ার রিজিওনাল মার্কেট ডেভেলপম্যান্ট সেন্টারের কর্মকর্তাবৃন্দ কিথ লিন প্রমুখ।

 

নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের সব বিভাগের শিক্ষক ও শিক্ষিকাদের অংশগ্রহণে ‘‘উদ্দেশ্যপূর্ণ জীবন’’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন লাইট হাউস বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী এবং ডাইরেক্টর নাজমুস আহমেদ।

 

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মধ্যে সম্প্রতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আশুলিয়াস্থ স্থায়ী ক্যাম্পাসে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত  হয়েছে।  - বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর