রবিবার, ২৫ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ইউনিলিভার বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মি. কেদার লেলে সম্প্রতি শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের কাছে ৬ কোটি ২০ লাখ টাকার একটি চেক হস্তান্তর করেছেন তার সচিবালয়ে। শ্রমিকদের মুনাফার অংশ হিসেবে মন্ত্রণালয়ের শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে এ অনুদান দেওয়া হয়েছে ।


 

এখন থেকে আমেরিকায়ও মিলবে বাংলাদেশের তৈরি ওয়ালটনের ইলেকট্রনিক্স এবং আইসিটি পণ্য। এজন্য বাংলাদেশি ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের সঙ্গে চুক্তি করেছে ই-কমার্স জায়ান্ট অ্যামাজন। চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।


 

ন্যাশনাল ব্যাংক পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রীদের যাতায়াতের সুবিধার্থে ন্যাশনাল ব্যাংক ফাউন্ডেশনের পক্ষ থেকে স্কুলকে চারটি বাস হস্তান্তর করেন স্কুলের গভর্নিং বডির চেয়ারম্যান, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পরিচালক এবং নির্বাহী কমিটির চেয়ারপারসন পারভীন হক সিকদার, এমপি।


 

অগ্রণী ব্যাংক লিমিটেডের ১২তম বার্ষিক সাধারণ সভা ব্যাংক ভবনের বোর্ড কক্ষে অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অর্থনীতিবিদ ড. জায়েদ বখ্ত সভায় সভাপতিত্ব করেন।


 

ইস্টার্ন ইউনিভার্সিটির সিন্ডিকেটের ১২২তম সভা রাজধানীর ধানমন্ডিতে ইউনিভার্সিটির বোর্ড রুমে অনুষ্ঠিত হয়েছে। সিন্ডিকেটের আটজন সদস্যের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর