সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

কর্পোরেট কর্ণার

কর্পোরেট কর্ণার

সাউথইস্ট ব্যাংকের সম্পূর্ণ মালিকানাধীন সাবসিডিয়ারি প্রতিষ্ঠান সাউথইস্ট এক্সচেঞ্জ কোম্পানি (সাউথ আফ্রিকা) প্রাইভেট লিমিটেড সাউথ আফ্রিকায় ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করছে। সাউথইস্ট এক্সচেঞ্জ কোম্পানি (সাউথ আফ্রিকা) প্রাইভেট লিমিটেডের সঙ্গে রেমিট্যান্স বিতরণের লক্ষ্যে বাংলাদেশ কৃষি ব্যাংকের সঙ্গে চুক্তি স্বাক্ষর সম্পাদন হয়েছে।

 

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ওয়েল ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানি লিমিটেডের মধ্যে সম্প্রতি ওয়েল গ্রুপের করপোরেট কার্যালয়ে দেশব্যাপী বিল সংগ্রহ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহ শিক্ষা খাতের উন্নয়নে বিশেষ অবদান এবং আইসিটি ও শিক্ষা খাতে অঙ্গীকার বাস্তবায়নের জন্য ভারতের এমটিসি গ্লোবাল আউটস্ট্যান্ডিং একাডেমিক লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন।

 

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড তাদের সব লেনদেন এখন থেকে নগদ অ্যাকাউন্টের মাধ্যমে করবেন। সম্প্রতি ঢাকার শিশু একাডেমিতে ডিরেক্টরস গিল্ডের বার্ষিক সাধারণ সভার আগে কমিটির ৬০০ জনের বেশি সদস্য নগদ অ্যাকাউন্ট খোলেন। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর