রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ডাক বিভাগের ডিজিটাল সেবা নগদ ও রাষ্ট্রীয় মোবাইল অপারেটর টেলিটক ১ দিনে ৬০ লাখ গ্রাহককে আর্থিক অন্তর্ভুক্তির আওতায় নিয়ে এসেছে, যা কেবল বাংলাদেশের জন্য একটি মাইলফলক নয় বরং সারা বিশে^র জন্য একটি রেকর্ড।


 

বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস উপলক্ষে সিরডাপ মিলনায়তনে আলোচনা সভার বিষয় ছিল ‘মানসিক স্বাস্থ্যের উন্নয়ন ও আত্মহত্যা প্রতিরোধ’। সভায় প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।


 

আইএফআইসি ব্যাংক লিমিটেডের বিশেষ সাধারণ সভা (ইজিএম) অনুষ্ঠিত হয়েছে গত বৃহস্পতিবার রাজধানীর বেইলি রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে।


 

সম্প্রতি অনুষ্ঠিত হলো “বার্জার হ্যাপি হোম” টিভি রিয়েলিটি শো-এর প্রেস কনফারেন্স। সম্পূর্ণ নতুন এক কনসেপ্ট নিয়ে আয়োজিত এই রিয়েলিটি শো-এর মূল পর্বগুলো যৌথভাবে সঞ্চালনা করবেন মিডিয়া ব্যক্তিত্ব ও আর্কিটেক্ট অপি করিম এবং  আর্কিটেক্ট আসিফ এম আহসানুল হক।


 

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) ধানমন্ডিতে ইউল্যাব অডিটোরিয়ামে এক ভিন্নধর্মী  ‘ফল ওরিয়েন্টেশন-২০১৯’ আয়োজন করে। প্রতিটি বিভাগ তাদের নিজ নিজ কার্যক্রমের সঙ্গে নতুন শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দেয়। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর