সোমবার, ৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে শাহ্সূফী আল্লামা সৈয়দ মইনুদ্দীন আহমদ আল্-হাসানী (রহ.) শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখছেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।


 

গ্রাহকসেবায় নতুন মাত্রা যোগ করতে ব্যাংক এশিয়া গুলশান শাখা নতুনভাবে সাজানো হয়েছে। সংস্কার পরবর্তী নতুন কলেবরে শাখার  উদ্বোধন উপলক্ষে Glorify the Revamp অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আ. রউফ চৌধুরী।


 

বিএসআরএম চট্টগ্রাম সদর দপ্তরে সম্প্রতি ‘সমৃদ্ধির পথে, এক সাথে’, এই থিমটি নিয়ে দিনব্যাপী এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিএসআরএম’এর অন্যতম ডিলার “মেসার্স মাইনুল ট্রেডার্স”কে আমন্ত্রণ জানানো হয়।


 

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের “অ্যানুয়াল বিজনেস কনফারেন্স-২০২০” ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদের সভাপতিত্বে সম্প্রতি অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহ্মদ।


 

জেবিন ইন্ডাষ্ট্রি বাজারে এনেছে ‘জেবিন’ সিলিং ফ্যান। সম্প্রতি এই ফ্যানের মডেল উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইলেকট্রিক মার্চেন্ডাইজ অ্যান্ড ম্যানুফ্যাকচারস অ্যাসোসিয়েশন (বিইএমএমএ)- এর প্রেসিডেন্ট মো. মোশাররফ হোসেন ভূইয়া। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর