সোমবার, ২ মার্চ, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

দেশের শীর্ষস্থানীয় আরও সাতটি তৈরি পোশাক শিল্প প্রতিষ্ঠানের প্রায় ৭০ হাজার কর্মী এখন থেকে বিকাশ একাউন্টে বেতন পাবেন। এ নিয়ে দেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের ৪০০টি প্রতিষ্ঠানের তার লাখের বেশি কর্মী বিকাশের এই ডিজিটাল স্যালারি ডিজবার্সমেন্ট সেবার আওতায় এলো।


 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড ও এনআরবি গ্লোবাল ব্যাংক লিমিটেডের উদ্যোগে ডিজিটাল ব্যাংকিং মেলা গত শনিবার উদ্বোধন করা হয়।


 


সম্প্রতি অনুষ্ঠিত হলো এসএমসি ফার্মা ডিভিশন ২০১৯ এর বার্ষিক সম্মেলন। উপস্থিত ছিলেন চেয়ারম্যান ও বোর্ড অব ডিরেক্টর এসএমসি এন্টারপ্রাইজ লি. সিদ্দিকুর রহমান চৌধুরী ও মোহাম্মদ আলী, ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এসএমসি এবং ম্যানেজিং ডিরেক্টর এসএমসি এন্টারপ্রাইজ লি. আলি রেজা খান এবং আবদুল হক।


 


লোটো বাংলাদেশের ‘স্যু কিনুন বাইক জিতুন’ ক্যাম্পেইনের র‌্যাফেল ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোটো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর কাজী জামিল ইসলাম, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার বিপ্লব কুমার রায়, চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস প্রমুখ। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর