বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

পিএইচপি ফ্যামিলির ও ইউআইটিএস বোর্ড ট্রাস্টিজের চেয়াম্যান আলহাজ সুফি মোহাম্মদ মিজানুর রহমান ২০২০ সালে সমাজসেবায় বিশেষ অবদানের জন্য একুশে পদকে ভূষিত হওয়ায় সংবর্ধনা ও ইউআইটিএস-এর বসন্তকালীন নবীনবরণ ২০২০-এর  আয়োজন সম্প্রতি অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান।


 

কোমল পানীয় ব্র্যান্ড প্রাণ আপ এবং ই-কমার্স সাইট দারাজ ডট কম নিয়ে আসছে ‘প্রাণ আপ দারাজ টপ আপ অফার’। সম্প্রতি রাজধানীর বাড্ডায় প্রাণ সেন্টারে দুই পক্ষের মধ্যে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।


 

সম্প্রতি আয়োজন করা হয়েছিল ডিপ্লোমায় তৈরি দেশের সবচেয়ে বড় কেক-এ আমাদের জন্মদিনের উৎসব। কেকের সাইজ ছিল ৪৬০ পাউন্ড। ডিপ্লোমার মিষ্টি লড়াই সিজন-৬ এর ৪০ প্রতিযোগী ও বিখ্যাত শেফ টনি খান ইনস্টিটিউট মিলে ডিপ্লোমা ফুলক্রিম পাউডার দিয়ে তৈরি করেছিলেন বিশাল এই কেক।


 

সিএসআর কার্যক্রমের আওতায় বাংলাদেশ শ্যুটিং  স্পোর্ট ফেডারেশনকে এক কোটি টাকার চেক হস্তান্তর করেছে আইএফআইসি ব্যাংক। সম্প্রতি এক অনুষ্ঠানে বাংলাদেশ শ্যুটিং স্পোর্ট ফেডারেশন মহাসচিব ইন্তেখাবুল হামিদের হাতে চেকটি হস্তান্তর করা হয়। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর