মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

দেশীয় স্বর্ণ শিল্পের বিকাশ ও রপ্তানি বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে স্বর্ণ নীতিমালা ২০১৮ এর বিধান অনুসরণ করে অনুমোদিত গোল্ড ডিলার হিসেবে সম্প্রতি দেশের ইতিহাসে প্রথমবারের মতো স্বর্ণবার আমদানি করে ডায়মন্ড ওয়ার্ল্ড। বিক্রির আনুষ্ঠানিক উদ্বোধন করেন এফবিসিসিআই’র প্রেসিডেন্ট জনাব শেখ ফজলে ফাহিম। 


করোনাভাইরাস প্রতিরোধে সম্মুখযোদ্ধা পুলিশ সদস্যদের জরুরি স্বাস্থ্যসেবা ও যাতায়াতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)কে একটি অ্যাম্বুলেন্স প্রদান করেছে সিটি ব্যাংক। ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারের উদ্যোগে অ্যাম্বুলেন্সটি অনুদান হিসেবে দেওয়া হয়েছে।



ইভ্যালির খাবার সরবরাহ সেবা ইভ্যালি ফুড এক্সপ্রেসে (ই-ফুড) যুক্ত হলো গ্লোরিয়া জিন্স কফিস এবং বিএফসি। সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনই ঘোষণা দেয় দেশের অন্যতম শীর্ষ ই-কমার্সভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডটকমডটবিডি। 


এ এফ এম আবদুল হক ফাউন্ডেশন শরীয়তপুরে দরিদ্র শিক্ষার্থীদের আর্থিকভাবে সহায়তার মাধ্যমে শিক্ষা কার্যক্রম চালিয়ে নেওয়ার জন্য একটি ফান্ড গঠন করেছে। নিদিষ্ট ফর্মের মাধ্যমে অসচ্ছল পরিবারের শিক্ষার্থীদের আর্থিক  সহায়তা পাওয়ার জন্য আবেদন করতে পারবে। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর