রবিবার, ৯ আগস্ট, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের গল্লামারী উপশাখা সম্প্রতি খুলনার গল্লামারী মোড়ে উদ্বোধন করা হয়েছে।  বাংলাদেশ ব্যাংক খুলনা অফিসের এক্সিকিউটিভ ডাইরেক্টর স্বপন কুমার রায় এ উপশাখার উদ্বোধন করেন।


 

২০২০ সালের প্রথম ছয় মাসের আর্থিক ফলাফল প্রকাশ করেছে প্রাইম ব্যাংক লিমিটেড।  ক্যাপিটালের পর্যাপ্ততা ও তারল্যের দিক থেকে রেগুলেটরি বাধ্যবাধকতা যথাযথভাবে বজায় রাখতে পেরেছে এবং ইন্ডাস্ট্রির অন্য ব্যাংকের তুলনায় শক্তিশালী অবস্থানে আছে, যা ব্যাংকটির স্থিতাবস্থা ও দৃঢ় আর্থিক সামর্থ্যরে প্রতিফলন বহন করে।


 

বিশ্বব্যাপী করোনা মহামারীর কারণে স্থবির জনজীবনে ব্যাংকিং সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং সেবা চালু করল চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। নরসিংদীর আমদিয়া ইউনিয়নস্থ আখালিয়ায় প্রথম এজেন্ট আউটলেটের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়।


 

সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত উত্তরাঞ্চলের সিরাজগঞ্জ জেলার নদী তীরবর্তী এলাকায় ৩০০ পরিবারের মাঝে সিকদার গ্রুপের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়। সিরাজগঞ্জের ছোনগাছার শিমলা ও পাঁচঠাকুরি এলাকায় দুস্থদের প্রতি পরিবারে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি পিঁয়াজ, চিঁড়া ও গুড় ১ প্যাকেট, ১টি সাবান সমৃদ্ধ একটি করে প্যাকেট বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর