বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

বাজারে এলো ৯০ হার্টজের  পাঞ্চ-হোল ডিসপ্লে ও ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের রিয়েলমি সি সেভেন্টিন গাঢ় নীলে ভিন্ন ধাঁচের হাইলাইটে নেভি ব্লু এবং হালকা নীলের সঙ্গে ফ্রস্টেড ইফেক্টে লেক  লেক গ্রীন-এ দুটি ভিন্ন রং ও শৈলীতে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি সেভেন্টিন। ৮.৫ মিলিমিটারের ফোনটির ওজন মাত্র ১৮৮ গ্রাম।


 

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ইউনাইটেড প্রোপার্টি সল্যুশন লিমিটেড (ইউপিএসএল)-এর মধ্যে সম্প্রতি ইউনাইটেড হাউস, মাদানি অ্যাভিনিউ, ইউনাইটেড সিটি, ঢাকায় একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।


 

স্বাস্থ্যবিধি মেনে চট্টগ্রামের লোহাগাড়ায় ইউনিয়ন ব্যাংক লিমিটেডের আধুনগর উপশাখা উদ্বোধন করা হয়েছে।  ব্যাংকের প্রধান কার্যালয়, ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের  মাধ্যমে উপশাখা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী ।


 

বৈদ্যুতিক তার উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘বিজলী ক্যাবলস’-এর চারটি বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। ‘বিজলী ক্যাবলস’-এর নির্বাহী পরিচালক এ এস এম হাসান নাসির সম্প্রতি গাজীপুরের কাপাসিয়া, কুমিল্লার কোম্পানীগঞ্জ (মুরাদনগর উপজেলা), নরসিংদীর মনোহরদী ও পিরোজপুরের মঠবাড়িয়ায় এ নতুন চারটি শোরুম উদ্বোধন করেন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর