বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

পঞ্চম কটন ডে (তুলা দিবস) বাংলাদেশ উপলক্ষে সোমবার এক ভার্চুয়াল সেমিনারের আয়োজন করে কটন ইউএসএ। যুক্তরাষ্ট্রের মানসম্পন্ন তুলা এবং সর্ববৃহৎ তুলাজাত গার্মেন্ট পণ্যের প্রস্তুতকারক এবং রপ্তানিকারক হিসেবে বাংলাদেশের অর্জনকে উদযাপন করতে ২০১৬ সাল থেকে কটন কাউন্সিল ইন্টারন্যাশনাল (সিসিআই) কটন ডে পালন শুরু করে।


 

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড ২০১৯ সালের জন্য ১৭% (১৫% ক্যাশ + ২% স্টক) লভ্যাংশ অনুমোদন করেছে। ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত ব্যাংকের ৩৫তম বার্ষিক সাধারণ সভায় এ লভ্যাংশ অনুমোদন করা হয়।


 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৫৮, ৩৫৯, ৩৬০ ও ৩৬১তম শাখা হিসেবে কুষ্টিয়ার ভেড়ামারা, চট্টগ্রামের খুলশী, জয়পুরহাটের কালাই ও ঢাকার আশুলিয়া শাখা উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম ভার্চুয়্যাল প্লাটফর্মে নতুন এই ৪টি শাখা উদ্বোধন করেন।


 

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর ৫০তম উপশাখা সাতাকুল বাজার, উত্তর বাড্ডা, ঢাকায় উদ্বোধন করা হয়। এ ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী উপশাখাটির উদ্বোধন করেন।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর