বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

শরিয়াহ্ভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে আবু সাঈদ মার্কেট, পুলেরহাট বাজার, কোতোয়ালি, যশোরে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের পুলেরহাট উপশাখার উদ্বোধন করা হয়েছে।


 

‘বিশ্ব শিক্ষক দিবস’ উপলক্ষে বাংলাদেশের শিক্ষক-শিক্ষিকাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়েছেন প্রাইম ব্যাংক কর্মকর্তারা। প্রাইম ব্যাংকের কর্মকর্তাবৃন্দের প্রাইভেট সোশ্যাল মিডিয়া প্ল্যাটফরমে প্রিয় শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে স্মরণীয় স্মৃতি ও জীবন বদলে দেওয়া গল্প শেয়ার করছেন কর্মকর্তারা।


 

আধুনিক ও উন্নততর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে আরও একধাপ এগিয়ে এলো শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। তারই ধারাবাহিকতায় গ্রাহকদের অতি দ্রুত ও যখন-তখন ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয় নিয়ে ৩০ সেপ্টেম্বর ২০২০ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করল।


 

এনসিসি ব্যাংকের উদ্যোগে বাংলাদেশ ব্যাংকের রিভলবিং রিফাইন্যান্স স্কিমের আওতায় কভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের বিশেষ ঋণ সুবিধা দেওয়া হচ্ছে। এ লক্ষ্যে এনসিসি ব্যাংক সম্প্রতি মাইক্রোক্রেডিট ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন ‘আত্মবিশ্বাস’-এর সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর