মঙ্গলবার, ১৭ মে, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড ২০১৯ ও ২০২০ লাভ করেছে। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আয়োজিত এক অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কাছ থেকে  পুরস্কার গ্রহণ করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।


ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ও ইন্সটিটিউট ফর ডেভেলপিং সাইন্স অ্যান্ড হেলথ্ ইনিসিয়েটিভস (আইডেশী)-এর যৌথ উদ্যোগে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে বিনামূল্যে থ্যালাসেমিয়া পরীক্ষণ ও সচেতনতা কর্মসূচি অনুষ্ঠিত।


Sony TV-তে আছে চমৎকার পিকচার কোয়ালিটি ও দারুণ সব ফিচার, যেমন- 50Hz-120Hz ডিসপ্লে, স্ক্রিন মিররিং, ট্রিলুমিনাস ডিসপ্লে, 4k গুগল টিভি ও অ্যান্ড্রয়েড ভার্সন। গ্র্যান্ড লঞ্চে উপস্থিত ছিলেন রিতেশ রঞ্জন, হেড অব বিজনেস ট্রান্সকম ডিজিটাল, মোহাম্মদ জানে আলম- জেনারেল ম্যানেজার (মার্কেটিং), এবং কালী চরণ দাস, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার-  র‌্যাংগস ইলেকট্রনিক্স।


‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১৫’-এর আওতায় ঈদ উৎসবে ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাকসহ কোটি কোটি টাকার ফ্রি পণ্যের ডিক্লারেশন প্রোগ্রামে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা। -বিজ্ঞপ্তি

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর